ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফেরিঘাটেই মিলল সুপারভাইজার মকবুলের মরদেহ

জেলা প্রতিনিধি | মানিকগঞ্জ | প্রকাশিত: ০৬:২৬ এএম, ৩১ ডিসেম্বর ২০১৭

নিখোঁজের চার দিন পর মানিকগঞ্জের পাটুরিয়া চার নম্বর ফেরি ঘাট এলাকায় ভেসে উঠল বাস সুপারভাইজার মকবুল হাজরার (৩৩) মরদেহ। রোববার সকালে নদী থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত মকবুল চাঁদপুর জেলার ইসমাইল হাজরার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে পাটুরিয়া ৪ নম্বর ঘাট দিয়ে রাজবাড়িগামী টাইলস বোঝাই একটি ট্রাক ফেরিতে উঠছিল। হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রণ হারালে পাশেই দাঁড়িয়ে থাকা সোহাগ পরিবহনের সুপারভাইজার মকবুলকে নিয়ে নদীতে পড়ে যায়। একই সময়ে কয়েকজন ভয়ে পন্টুন থেকে লাফিয়ে পড়লেও পরে তারা উঠে আসে। মকবুলের নিখোঁজ থাকার বিষয়টি সবার অজানা ছিল। এমনকি ফায়ার সার্ভিসের ডুবুরি দল সেখানে কাজ করলেও কারো সন্ধান পাননি।

শুক্রবার দুপুরে ট্রাকটি নদী থেকে উদ্ধার করা হয়। রাতে মকবুলের স্বজনরা তার নিখেঁজ থাকার বিষয়ে শিবালয় থানায় সাধারণ ডায়েরি করেন। থানা ও নৌ-পুলিশ এবং ডুবুরিদের অনুরোধ করেন উদ্ধার কাজ চালানোর জন্য। কিন্তু তারা কেউ বিষয়টিতে গুরুত্ব দেননি বলে অভিযোগ করেন মকবুলের বাবা ইসমাইল হাজরা।

রোববার সকাল ১০টার দিকে মকবুলের মরদেহ ভেসে উঠলে স্থানীয়দের সহায়তায় পুলিশ তা উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় স্বজনদের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খোরশেদ/এফএ/আরআইপি

আরও পড়ুন