ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাংবাদিকদের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার আহ্বান

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০৩:০৯ এএম, ৩০ ডিসেম্বর ২০১৭

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের সময়ে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। সাংবাদিকদের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে।

শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের তিন তলা বিশিষ্ট ভবন উদ্বোধন ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে নতুন ভবন উদ্বোধন ও অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ। পরে তিনি নবনির্বাচিত সভাপতি অধ্যাপক আবু আহম্মেদ ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবদুল বারীসহ কমিটির সদস্য কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আফম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিন, জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান , সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

আকরামুল ইসলাম/আরএআর/এমএস

 

 

আরও পড়ুন