ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কাগতিয়া দরবারে ফাতেহায়ে ইয়াজদাহুম মাহফিল শুক্রবার

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | চট্টগ্রাম | প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৭

চট্টগ্রাম কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফে ৬৪তম পবিত্র ফাতেহায়ে ইয়াজদাহুম মাহফিল ২৯ ডিসেম্বর বাদে জুমা হতে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গৃহীত বিভিন্ন কর্মসূচি রয়েছে।

বাদে জুমা পবিত্র খতমে কোরআনে করিম, পবিত্র ফাতেহায়ে ইয়াজদাহুম শীর্ষক আলোচনা। বাদে আছর ফয়েজে কোরআনের মাধ্যমে নূরে কোরআন বিতরণ। বাদে মাগরিব রাসূলে পাক (দঃ) এর সূন্নাত তরিক্বায় বায়আত (যারা বায়আতের নির্দিষ্ট ছবক প্রাপ্ত), তাওয়াজ্জুহ এর মাধ্যমে রাসূলে পাক (দঃ) এর বাতেনী নূর বিতরণ, দেশ বরেণ্য ওলামায়ে কেরামের তকরির, তাবররুক বিতরণ।

বাদে এশা আওলাদে রাসূল মোর্শেদে আজম হুজুর ক্বেবলায়ে আলম মাদ্দাজিল্লুহুল আলীর নূরাণী তকরির, মিলাদ, কিয়াম এবং আখেরী মোনাজাত। পবিত্র ফাতেহায়ে ইয়াজদাহুম মাহফিলে অংশগ্রহণের জন্য মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর এলাকার আওতাধীন বিভিন্ন শাখা হতে গাড়ি ছাড়ার সময়সূচি ১৩নং সাবানঘাটা শাখা সাবানঘাটা থেকে বেলা ১২টা, ১১৮ নং বাকলিয়া শাখা বাকলিয়া থেকে বেলা ১২টা, ১১৯ নং বড় কবরস্থান শাখা বড়কবরস্থান থেকে বেলা ১২টা, ১২৬নং ষোলশহর শাখা বায়েজিদস্থ গাউছুল আজম সিটি থেকে বিকাল ৪টা, ১২৯নং বউবাজার শাখা আন্দরকিল্লা থেকে বেলা ১২টা, ১৩২নং আতুরার ডিপু শাখা আতুরার ডিপু থেকে বেলা ১২টা, ১৫০নং মুহাম্মদপুর শাখা মুরাদপুর মাজারের সামনে থেকে বেলা ১২টায় গাড়ি ছাড়া হবে।

অনুষ্ঠানে সব আশেকে রাসূল ধর্মপরায়ণ মুসলিম মিল্লাতকে মাহফিল বাস্তবায়ন পরিষদের পক্ষ হতে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানান।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন