ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাংবাদিকের চুরি হওয়া মোটরসাইকেলসহ এসআই ধরা

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৭

সিলেটে সাংবাদিকের চুরি হওয়া মোটরসাইকেলসহ এক পুলিশ কর্মকর্তাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরের তালতলা এলাকায় মোটরসাইকেলসহ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সমীরণ সিংহকে ধরে কোতোয়ালি থানা পুলিশে সোপর্দ করা হয়।

গত ২০ ডিসেম্বর নগরের মানিকপীর সড়ক থেকে চুরি হয় এনটিভির সিলেট প্রতিনিধি মারুফ আহমদের মোটরসাইকেল। এ ঘটনার আট দিন পর বৃহস্পতিবার নগরের তালতলায় মোটরসাইকেলটির সন্ধান মিলে। পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) কাছে মিললো চুরি হওয়া মোটরসাইকেল।

মোটরসাইকেলসহ পুলিশ কর্মকর্তা এসআই সমীরণ সিংহকে কোতোয়ালি থানায় আটক রাখা হয়েছে। সমীরণ সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের আবাসিক কর্মকর্তা (আরও) হিসেবে কর্মরত।

এ ব্যাপারে মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, সমীরণকে সাময়িক বরখাস্তের নির্দেশ দিয়েছেন মহানগর পুলিশ কমিশনার। থানায় সমীরণকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদকালে এসআই সমীরণ জানিয়েছেন, এক সোর্সের কাছে তিনি ২০ হাজার টাকা পেতেন। টাকার পরিবর্তে মঙ্গলবার তাকে এ মোটরসাইকেলটি দেয় ওই সোর্স। মোটরসাইকেলে কিছু সমস্যা থাকায় তা সংস্কারের জন্য বুধবার ওয়ার্কশপে নিয়ে যান তিনি।

সাংবাদিক মারুফ আহমদ জানান, ২০ ডিসেম্বর মানিকপীর সড়কের একটি রেস্টুরেন্টের সামনে থেকে তার ডিসকভার ব্র্যান্ডের মোটরসাইকেলটি চুরি হয়। এ ব্যাপারে কতোয়ালি থানায় মামলা করেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নগরের তালতলার দিলশাদ সিনেমা হলের পাশের একটি ওয়ার্কশপে অন্য একটি মোটরসাইকেল মেরামত করাতে যান মারুফ।

কিছুক্ষণ পর এসআই সমীরণ চুরি যাওয়া মোটরসাইকেল নিয়ে ওই ওয়ার্কশপে আসেন। সঙ্গে সঙ্গে বিষয়টি মারুফ তার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুর রহমান খানকে জানান। খবর পেয়ে শফিকুর রহমান ফোর্স নিয়ে এসে সমীরণকে থানায় নিয়ে যান। এ সময় মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

ছামির মাহমুদ/এএম/জেআইএম

আরও পড়ুন