ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিএনপির অংশগ্রহণ ছাড়া কোনো নির্বাচন হতে দেয়া হবে না

নিজস্ব প্রতিবেদক | বরিশাল | প্রকাশিত: ০১:১০ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৭

বেগম খালেদা জিয়া এবং বিএনপির অংশগ্রহণ ছাড়া এদেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে উত্তর জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, সরকার অশুভ উদ্দেশ্য হাসিল করার জন্য আদালতকে প্রভাবিত করে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো অন্যায় রায় চাপিয়ে দিলে আইনি এবং রাজনৈতিকভাবেই সেই ষড়যন্ত্র মোকাবেলা করবে বিএনপি। সাক্ষী প্রমাণের ভিত্তিতে সুবিচার হলে বেগম খালেদা জিয়া বেকসুর খালাস পাবেন। চলমান মামলায় অন্যায়ভাবে তাকে শাস্তি দেয়া হলে দেশের জনগণ সেই রায় মেনে নেবে না। বিষয়টি সরকারের জন্যও শুভ হবে না।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপির ভোটের অভাব নেই উল্লেখ করে তিনি নির্বাচনকালীন নির্দলীয় সহায়ক সরকার প্রতিষ্ঠার আন্দোলন এবং একই সঙ্গে নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাহউদ্দিন ফরহাদের সভাপতিত্বে কর্মী সভায় বিএনপির যুগ্ম-মহাসচিব ও মহানগর সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান , অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু , দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, উত্তর জেলা বিএনপির দফতর সম্পাদক নুরুল আলম রাজু , উত্তর জেলা যুবদল সাধারণ সম্পাদক বদিউজ্জামান মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

সাইফ আমীন/আরএআর/আইআই

আরও পড়ুন