ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রামগতিতে ইউপি নির্বাচনে সংঘর্ষে আহত ১০, আটক ৫

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ১২:৫২ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৭

লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে বিক্ষিপ্ত সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ৮টি বসতঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় জাল ভোট দেয়ার চেষ্টা করলে নারীসহ ৫ জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ভোট চলাকালে ৮ নম্বর ওয়ার্ড পশ্চিম চর আলেকজান্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে সংঘর্ষ ও ভাঙচুর করা হয়।

ইউপি সদস্য প্রার্থী কবির বাবুল ও নুর ছলেয়মান সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে নেয়া হয়েছে।

ওই ভোট কেন্দ্রের আশে পাশের ৮টি বসতঘর ভাঙচুর করা হয়। বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে উভয় পক্ষের সমর্থকরা।

স্থানীয়রা জানায়, নুর ছলেমান হাওলাদার ও কবির বাবুল হাওলাদারের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে লাঠিসোটা ও দামা হাতে নিয়ে দলবেঁধে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আব্দুল হাওলাদার বাড়িসহ ৮টি বসত ঘর ভাঙচুর করা হয়।

নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহতাসিম বিল্লাহ বলেন, ভোট কেন্দ্রের বাইরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া হয়েছে। কয়েকজন আহত হলেও পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জাল ভোট দেয়াসহ বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে।

কাজল কায়েস/এএম/জেআইএম

আরও পড়ুন