ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ক্ষমতা কি মামার বাড়ির আবদার?

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৪ ডিসেম্বর ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা নেই। বিএনপি এমন কী ইস্যু নিয়ে আন্দোলন করেছে যে তাদের দাবি মানতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে এমন কোনো খারাপ কাজ করেনি যে ইস্যু দেখিয়ে বিএনপি আন্দোলন করবে। ক্ষমতা কি মামার বাড়ির আবদার? যে মানুষের কাছে চাইলে দিয়ে দেবে। এখন মিথ্যাচারের ভাঙা ঢোল বাজিয়ে কোনো লাভ নেই।

রোববার ঢাকা থেকে ফেনী যাওয়ার পথে কুমিল্লা পদুয়ার বাজার যাত্রা বিরতিকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, রংপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের জনপ্রিয়তা কমেনি। জাতীয় পার্টির মেয়র জয়ী হলেও আওয়ামী লীগ প্রার্থী পিছিয়ে নেই। সেদিক থেকে বিএনপি প্রার্থী আওয়ামী লীগের আশপাশেও নেই। তাহলে বিএনপি কীভাবে বলছে নির্বাচনে আওয়ামী লীগের জনপ্রিয়তা তলানিতে গেছে, এমন ধারণা ভুল।

রংপুর সিটি নির্বাচন প্রসঙ্গ টেনে সেতুমন্ত্রী আরও বলেন, এরশাদ সাহেবের মুখ থেকে আগামী সংসদ নির্বাচনকে ঘিরে কোনো বিশেষ কথা শুনতে হলে আরও অপেক্ষা করতে হবে। শেষ কথা শুনার এখনও সময় আসেনি।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার দেয়া বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া যখনই আদালতে যান, তখনই তার নিজের লোকেরা মারামারিতে লিপ্ত হয়। এগুলো নতুন ঘটনা নয়। তিনি যেদিনই আদালতে যান, সেদিনই একটি ঘটনা ঘটে। তার নেতাকর্মীরা ইচ্ছে করেই পুলিশকে উসকানি দেয়, রাস্তা দখল করে পুলিশকে ইট-পাথর ছুড়ে মারে। এগুলো বিশৃঙ্খলা ছাড়া আর কিছুই নয়।

এ সময় উপস্থিত ছিলেন- সওজ কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাব উদ্দিন খান, সওজ চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত পরিচালক অরুণ আলো চাকমা ও সওজ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হায়দার প্রমুখ।

মো কামাল উদ্দিন/এএম/পিআর

আরও পড়ুন