ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সৌদিতে খালেদার সম্পদের তথ্য প্রমাণ আছে : অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০৯:৪৮ এএম, ২৩ ডিসেম্বর ২০১৭

সৌদি আরবে খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়ার অবৈধ সম্পদের পর্যাপ্ত তথ্য সরকারের কাছে আছে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

তিনি বলেন, সৌদি আরবে খালেদা জিয়ার অবৈধ সম্পদ প্রসঙ্গে প্রধানমন্ত্রী যে অভিযোগ তুলেছেন নিশ্চয়ই তার পেছনে যথেষ্ট তথ্য আছে এবং সেটা প্রমাণ করা যাবে।

শনিবার বেলা ১১টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন অর্থমন্ত্রী।

প্রধানমন্ত্রীকে খালেদা জিয়ার পাঠানো নোটিশ প্রসঙ্গে অর্থমন্ত্রী বলেন, উকিল নোটিশ উকিলরাই দেখবেন, আইনগতভাবে তার জবাব দেয়া হবে।

বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্ররফেসর ড. মো. গোলাম শাহী আলম, সিলেট-৩ আসনের এমপি মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবীর, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।

ছামির মাহমুদ/এএম/আরআইপি

আরও পড়ুন