ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি করা ২ যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৩:৪০ এএম, ২৩ ডিসেম্বর ২০১৭

কুমিল্লায় জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে (ডিবি) 'বন্দুকযুদ্ধে' দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা ডাকাত বলে জানিয়েছে পুলিশ। শনিবার ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার দেবিদ্বার উপজেলার হাতিমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার দেবিদ্বার উপজেলার ছেছড়াপুকুরিয়া গ্রামের আ. রহমানের ছেলে রাসেল (২৮) ও একই উপজেলার কুরুইন গ্রামের ফরিদ মিয়ার ছেলে ফারুক (২৪)।

বিষয়টি নিশ্চিত করে ডিবির এসআই শাহ কামাল আকন্দ জানান, 'নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। ডাকাত দলটি গত ১৯ ডিসেম্বর রাতে সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. শাহ আলমের দেবিদ্বারের জাফরগঞ্জের গ্রামের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তার ভাই জহিরুল ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করেছিল। এছাড়াও এ দলটি আরও কয়েকটি ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত ছিল।'

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৩টার দিকে দেবিদ্বার উপজেলার হাতিমারা এলাকায় ১০-১৫ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে ডিবির একটি দল সেখানে পৌঁছে।

এসময় ডাকাত দল ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে ডাকাত দলের সদস্য ফারুক ও রাসেল এবং ডিবির এসআই নজরুল ইসলামসহ ৫ ডিবি সদস্য আহত হয়। আহত ডাকাত সদস্যদের কুমেক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কামাল উদ্দিন/এফএ/এমএস

আরও পড়ুন