ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাকেরগঞ্জে শ্রমিক হত্যার ঘটনায় কাঞ্চন গ্রেফতার

প্রকাশিত: ০২:৩০ পিএম, ১১ জুলাই ২০১৫

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সঠিখোলা এলাকায় আদম আলী ওরফে টুলু মোল্লা (৪২) নামে এক শ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় চাচাতো ভাই কাঞ্চন মোল্লাকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে শেরে বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। নিহত টুলু ওই এলাকার আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে। তিনি ইটভাটার শ্রমিক।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার বিকেলে বাড়ির মধ্যে বল খেলছিল একদল শিশু-কিশোর। এ সময় বল গিয়ে পড়ে পুকুরে। পুকুর থেকে বল তোলা নিয়ে প্রথমে শিশু-কিশোরদের মধ্যে ঝগড়া হয়। পরে টুলুর ছেলে তারেক মোল্লা হামলা চালায় আটক কাঞ্চনের ছেলে সুজনের ওপর।

খবর পেয়ে সেখানে আসেন টুলু ও কাঞ্চন। এরপর কাঞ্চন বাঁশ দিয়ে এবং সুজন গাব গাছের কাণ্ড দিয়ে এলোপাতাড়ি পিটায় টুলুকে। এতে তিনি মারাত্মকভাবে জখম হয়। এ ঘটনায় কাঞ্চনও আহত হয়। তাদের উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার রাতে টুলুকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে টুলুর মৃত্যু হয়।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, একই বাড়ির চাচাতো ভাইদের মধ্যে বল খেলা নিয়ে প্রথমে ছোটদের মধ্যে, পরে বড়রা মারামারি করে এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের পর প্রধান আসামি কাঞ্চন মোল্লাকে আটক করা হয়েছে।

সাইফ আমীন/এআরএ/আরআই