ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হাসপাতালে ভর্তি

জেলা প্রতিনিধি | নেত্রকোনা | প্রকাশিত: ০২:২৮ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৭

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের কয়ড়া গ্রামে বিজয় দিবসের প্রাক্কালে জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা মো. শহীদুল রহমান (৭০), স্ত্রী নাছিমা খাতুন (৬০) ও মেয়ে শরীফা আক্তার খাতুনকে (৪০) পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

গুরুতর অবস্থায় তাদেরকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কয়ড়া গ্রামের মুক্তিযোদ্ধা মো. শহীদুল রহমানের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের আবদুল হান্নান, আবদুল জব্বারদের জমি-সংক্রান্ত বিরোধ চলছিল।

এরই জের ধরে শুক্রবার রাতে স্থানীয় পালপাড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে বাড়ির অদূরে পাতিমঞ্জি নদীর পাড়ে শহীদুল রহমানের ওপর হামলা চালায় আবদুল হান্নান, আবদুল জব্বারসহ ৭-৮ জন।

এ সময় তার ডাক-চিৎকারে স্ত্রী নাছিমা খাতুন ও মেয়ে শরীফা আক্তার এগিয়ে গেলে হামলাকারীরা তাদেরকেও মারধর করে। এলাকাবাসী তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শনিবার কলমাকান্দায় বিজয় দিবসের অনুষ্ঠানে স্থানীয় মুক্তিযোদ্ধারা এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ এবং হামলায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা শহীদুল রহমান বাদী হয়ে শনিবার বিকেলে আবদুল হান্নান, আবদুল জব্বার, আবদুল মান্নান মোস্তাফার নাম উল্লেখসহ ১৫ জনের বিরুদ্ধে কলমাকান্দা থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে।

কামাল হোসাইন/এএম/আরআইপি