ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জৈন্তাপুরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ১১:০৯ এএম, ০৩ ডিসেম্বর ২০১৭

সিলেটের জৈন্তাপুরে শিবপুর পাথর কোয়ারিতে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

আহতদের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহত অবস্থার চারজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কোয়ারির জমি দখল কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী এবং স্থানীয় দরবসত ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল আহমেদের বিরোধ চলছিল। এর জের ধরে রোববার উভয়পক্ষ সংঘর্ষে জড়ায়।

সংঘর্ষের আশঙ্কায় গতকাল শনিবার দুপুরে শিবপুর পাথর কোয়ারি এলাকায় ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন। ১৪৪ ধারা জারি করার পরও আজ ওই এলাকায় সংর্ঘের ঘটনা ঘটে।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির বলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল ও সাধারণ সম্পাদক লিয়াকত পক্ষের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাথর ছোড়াছুড়ির ঘটনা ঘটে। তাৎক্ষণিক পুলিশের উপস্থিতে বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। পুলিশ ঘটনাস্থল থেকে দুই পক্ষের লোকজনকে সরিয়ে দিয়েছে। বর্তমানে সেখানে বিপুল পরিমাণে পুলিশ মোতায়েন রয়েছে। সেখানকার পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান ওসি।

ছামির মাহমুদ/এএম/জেআইএম