ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুমিল্লায় দর্শক মাতালো অলটাইম নবান্ন কনসার্ট

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২৩ নভেম্বর ২০১৭

কুমিল্লায় দর্শক মাতালো অলটাইম নবান্ন কনসার্ট। ‘মধু হই হই আরে বিষ খাওয়াইলা, এক নজর না দেখলে বন্ধু, কিংবা ওরে সাম্পানওয়ালা তুই আমারে করলি দিওয়ানা, আমায় ঘুম ভাঙাইয়া গেল গো মরার কোকিলে, নাগিন নাগিন, তোমার দিল কি দয়া হয় না, পাংখা পাংখা পাংখা ওরে পাংখা হইলো মন-- মনের পাংখা ঘুরে না তো খুঁজে বেড়ায় মন’ এসব জনপ্রিয় গানের তালে তালে নেচে-গেয়ে দর্শকদের আনন্দে মাতিয়ে তোলেন শিল্পীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে কুমিল্লা পুলিশ লাইন মাঠে দেশের খ্যাতনামা ও বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান অলটাইম এ কনসার্টের আয়োজন করে। এতে ঢাকা থেকে আসা শিল্পীদের পরিবেশনায় পুলিশ কর্মকর্তা ও সদস্যদের পরিবার ছাড়াও পুরো অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত ছিল। সন্ধ্যা থেকে শুরু হওয়া কনসার্ট চলে রাত সাড়ে ৯টা পর্যন্ত।

জানা যায়, অলটাইম নবান্ন কনসার্ট উপলক্ষে সপ্তাহব্যাপী কুমিল্লায় প্রচারণা চালানো হয়। তাই দর্শকদের উপস্থিতিও ছিল বেশি। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকায় পুলিশ লাইন মাঠের পশ্চিম গেট দিয়ে বিকেল থেকেই দর্শনার্থীরা লাইনে দাঁড়িয়ে হাতে অলটাইমের প্যাকেটজাত খাদ্যপণ্য নিয়ে নিরাপত্তা তল্লাশি পেরিয়ে মাঠে প্রবেশ করতে থাকে।

মাঠের পূর্ব প্রান্তের মাঝামাঝি স্থানে অনুষ্ঠানের জন্য তৈরি করা হয় বিশাল মঞ্চ। মঞ্চের সামনে নারী-শিশুদের জন্য ছিল আলাদা বসার ব্যবস্থা। নিরাপত্তায় পুরো অনুষ্ঠানস্থল এবং আশপাশের এলাকায় ছিল পুলিশের কঠোর নজরদারি। অনুষ্ঠান উদ্বোধন করেন কুমিল্লার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন। উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. সাখাওয়াত হেসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল তানভীর সালেহীন ইমন, সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) আমির উল্লাহ প্রমুখ।

ccc

অনুষ্ঠানে ঢাকা থেকে আসা শিল্পী লুবনা লিমি, হেমা এবং বাউল শফি মন্ডল নাচে-গেয়ে জনপ্রিয় বিভিন্ন গানের মাধ্যমে দর্শকদের পুরো সময় মাতিয়ে রাখেন। দর্শকরাও আনন্দ-উচ্ছ্বাসের সঙ্গে পুরো অনুষ্ঠান উপভোগ করেন।

অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তা, সদস্য এবং তাদের পরিবার ছাড়াও নগরীর বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সমাগম ঘটে। অনুষ্ঠানস্থলের পাশে অলটাইমের প্রায় অর্ধশতাধিক পণ্য এবং দুরন্ত বাইসাইকেলের বিক্রয় ও প্রদর্শনী স্টল স্থাপন করা হয়। এতে দর্শনার্থীরা তাদের পছন্দমতো পণ্যসামগ্রী ক্রয় করেন। বিশেষ করে মূল্য হ্রাসকৃত অলটাইমের পণ্য ক্রয় করতে দর্শকরা স্টলে ভিড় জমান।

পুরো অনুষ্ঠানের সহযোগিতায় ছিল কুমিল্লা জেলা পুলিশ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রাণ আরএফএল গ্রুপের হেড অব মার্কেটিং (বেকারী) মো. মনিরুল ইসলাম ও অলটাইমের ব্র্যান্ড ম্যানেজার সামিউর রহমান। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল জাগোনিউজ২৪.কম এবং জাগোএফএম ৯৪.৪।

মো. কামাল উদ্দিন/বিএ

আরও পড়ুন