ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাইবান্ধায় গৃৃহবধূকে হত্যার অভিযোগে ৩ জন আটক

প্রকাশিত: ০৪:১৭ এএম, ০৩ জুলাই ২০১৫

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় গোপনাঙ্গে বাঁশ দিয়ে  আঘাত করে অমিছা বেওয়া (৪৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ গৃহবধূর ননদ মোছা. আয়শা বেওয়া (৬৫), জা জুলেখা বেগম (৪০) ও ভাগ্নে বউ মিনা বেগমকে (৪২) আটক করেছে। সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের মধ্য বেলকা গ্রামে বৃহস্পতিবার রাতে ওই ঘটনা ঘটে। অমিছা বেওয়া ওই গ্রামের মৃত আকাব্বরের স্ত্রী।

এলাকাবাসী  জানান, অমিছার সঙ্গে তার ননদ আয়শা ও জা জুলেখার পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে কলহ চলে আসছিল। অমিছার স্বামী আকাব্বর গত দুই মাস আগে মারা যান। সংসারে তার ছেলে ও মেয়ে রয়েছে। স্বামী মারা যাওয়ার পর কলহ আরো বৃদ্ধি পায়। ওই কহলের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় ননদ আয়শা, জা জুলেখা ও ভাগ্নে বউ মিনা বেগম অমিছার উপর নির্যাতন চালান। এক পর্যায়ে ভাগ্নে বউ মিনা গেম বাঁশ দিয়ে অমিছার গোপন অঙ্গে সজোরে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই অমিছার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ রাতেই তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ময়নাতদন্তের জন্য শুক্রবার তার মরদেহ গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় ননদ, জা ও ভাগ্নে বউকে আটক করা হয়েছে। অমিছার পরিবারের পক্ষ থেকে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অমিত দাশ/এমজেড/এমএস