ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রৌমারীতে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

প্রকাশিত: ০৩:০০ পিএম, ৩০ জুন ২০১৫

ঘুষের টাকা নেয়ার অপরাধে এক মহিলার হাতে লাঞ্ছিত হয়েছেন রৌমারী উপজেলার শৌলমারী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিনু। মঙ্গলবার দুপুরে রৌমারী উপজেলা চত্বরে এ ঘটনা ঘটে।  এসময় উপস্থিত লোকজন হতভম্ব হয়ে যায়।  এ ঘটনার পর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিনু লজ্জায় ওই স্থান ত্যাগ করে চলে যান।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিনু ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, কান্ট্রি, মঙ্গাসহ বিভিন্ন প্রকল্পের নাম দেয়ার কথা বলে বাউশমারী গ্রামের বাচ্চু মিয়া (৩৮) ও তার স্ত্রী নারগিস আক্তারের (৩০) মাধ্যমে এলাকার লোকজনের কাছ থেকে প্রায় ২ লাখ টাকা উৎকোচ গ্রহণ করেন।  ভুক্তভোগীরা উৎকোচদাতাদের মধ্যে অনেকের নাম তালিকাভুক্ত না হওয়ায় নারগিস আক্তার ও বাচ্চু মিয়ার বাড়িতে দিনের পর দিন ঘুরতে থাকেন। এক পর্যায়ে ভুক্তভোগীরা তাদের উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন।  ইউপি চেয়ারম্যানকে জানালেও তালিকাভুক্ত না হওয়ায় ওই স্বামী-স্ত্রীসহ কিছু সংখ্যক লোকজন উপজেলা চত্বরে ইউপি চেয়ারম্যানের শার্টের কলার ধরে কিল ঘুষি মারেন।  আচমকা এ ঘটনার সৃষ্টিতে উপস্থিত লোকজন হতভম্ব হয়ে যায়।  পরে লোকজনের সহযোগিতায় তাদের ছাড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় এলাকায় মুখরোচক পরিণত হয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিনুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে একটি মহল আমাকে সমাজের কাছে হেয় করা জন্য পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।  কোনো প্রকল্পের তালিকাভুক্ত করার জন্য আমি কারও কাছে টাকা পয়সা নেইনি।

এমএএস/আরআইপি