ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেটে পাথর তুলতে গিয়ে ফের তরুণীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০৫:৫৫ এএম, ১৩ নভেম্বর ২০১৭

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে অবৈধভাবে পাথর উত্তোলনের সময় মাটিচাপা পড়ে ফের এক তরুণী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। সোমবার সকালে জাফলংয়ের মন্দিরের জুম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নান্নু মিয়া নামক এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

নিহত শম্পা দাশ (১৮) নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলার শ্যামপুর গ্রামের রঞ্জিত দাশের মেয়ে। অাহতরা হলেন- জুথী বিকাশ, দিপ্ত সরকার, অজিত সরকারসহ ৪ জন।

এরআগে ৭ নভেম্বর সকালে সিলেটের কানাইঘাট উপজেলার লোভাছড়া পাথরকোয়ারিতে বাংলাটিলা ধসে চার মাদরাসাছাত্রসহ ছয়জন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও একজন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জাফলংয়ের পাথর টিলা শ্রী শ্রী কালি বাড়ি মন্দিরের পাশ থেকে একটি চক্র অবৈধভাবে পাথর উত্তোলন করে আসছিল। এরই ধারাবাহিকতায় পাথর শ্রমিকরা সোমবার সকালে পাথর তুলতে করতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই এলাকায় যাতে আর কোনো লোক পাথর উত্তোলন করতে না পারে সেজন্য প্রশাসনের পক্ষ থেকে লাল পতাকা টানানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হলেও এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি।

ছামির মাহমুদ/এফএ/জেআইএম

আরও পড়ুন