ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভাইকে খুন করে ছোট বোনকে অপহরণ

প্রকাশিত: ০৮:১৫ এএম, ০৫ জুলাই ২০১৪

জয়পুরহাট সদর উপজেলার দোগাছি ইউনিয়নের দোগাছি পশ্চিমপাড়া গ্রামে যুবককে খুন করে তার ছোট বোনকে অপহরণ করা হয়েছে। তার বোনের সাবেক স্বামী এ ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ পাঁচজনকে আটক করেছে।

নিহত ব্যক্তির নাম শফিউল আলম (২৩)। অপহরণের সময় বাধা দেওয়ায় তাঁকে হত্যা করা হয়েছে বলে তাঁর বাবা আবু তালেব অভিযোগ করেছেন। আবু তালেবের অভিযোগ, গতকাল রাতে মেয়ের সাবেক স্বামী শিপন দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা করে। তাঁরা তাঁর একমাত্র ছেলে শফিউল আলমকে বুকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে মেয়েকে জোর করে নিয়ে যায়।

জানা যায়, একই গ্রামের শিপন হোসেনের সঙ্গে তিন মাস আগে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর শ্বশুরবাড়ি গিয়ে নারীটি জানতে পারেন যে স্বামী শিপনের আগের স্ত্রী ও সন্তান রয়েছে। এক মাস আগে তিনি শিপনকে তালাক দেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ সরকার বলেন, হত্যা ও অপহরণের ঘটনায় মামলা দায়ের হয়নি। আটক পাঁচজনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নারীর সাবেক স্বামী শিপনই তাঁদের বগুড়া থেকে ডেকে নিয়ে এসেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে।