ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

তিন সন্তানসহ আত্মসমর্পণ করলেন জঙ্গি মারজানের বোন

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০৯:৩৬ এএম, ০৯ অক্টোবর ২০১৭

হলি আর্টিজান হামলার অন্যতম অভিযুক্ত জঙ্গি মারজানের বোন খাদিজা তিন সন্তানসহ আত্মসমর্পণ করেছেন। যশোরে শহরের ঘোপ নওয়াপাড়া সড়কে জঙ্গি সন্দেহে ঘেরাও করা চারতলা ওই বাড়ি থেকে মারজানের বোন তিন শিশু সন্তানসহ আত্মসমর্পণ করেন।

সোমবার বিকেল ৩টা ৫ মিনিটে পুলিশ খাদিজার মা-বাবাকে ঘটনাস্থলে হাজির করলে আত্মসমর্পণ করেন তিনি। তার সঙ্গে তিন শিশু সন্তান রয়েছে। খাদিজা, তার মা-বাবা ও তিন সন্তান বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বলেন, খাদিজার শর্ত অনুযায়ী তার বাবা-মাকে হাজির করা হয়। এরপর খাদিজা আত্মসমর্পণ করেন। বর্তমানে তারা পুলিশ হেফাজতে রয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে জঙ্গি মারজানের বোন খাদিজাকে আত্মসমর্পণের আহ্বানের পর পুলিশকে শর্ত দেন তারা বাবা-মাকে আনতে হবে। তাদের সঙ্গে কথা বলার পর সিদ্ধান্ত দেবেন তিনি।

এরপর তার বাবা-মাকে ঘটনাস্থলে হাজির করা হয় বেলা পৌনে ৩টার দিকে। ঘটনাস্থলে থাকা যশোর পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, খাজিদার বাবা-মাকে পাবনা পুলিশের সহযোগিতায় যশোরে আনা হয়। খাজিদা বলেছিল, তার বাবা-মায়ের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত দেবেন। এ জন্য তাকে কথা বলার সুযোগ করা দেয়া হয়েছে। পরে তিনি আত্মসমর্পণ করেন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান (ক সার্কেল) সাংবাদিকদের জানান, সোয়াটের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখা হয়। পরে সেখানে অভিযান চালিয়ে খাদিজাকে অাত্মসমর্পণের আহ্বান জানানো হয়।

মিলন রহমান/এএম/আরআইপি

আরও পড়ুন