ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চট্টগ্রামে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ মনজুরের

প্রকাশিত: ০৯:৪৯ এএম, ১৬ জুন ২০১৫

প্রতি বছরের ন্যায় এ বছরও আসন্ন রমজান উপলক্ষে চট্টগ্রাম মহানগরীর দুঃস্থ ও হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। মঙ্গলবার সকালে উত্তর কাট্টলী নিজ বাসভবনে শতাধিক ঈমাম ও মেয়াজ্জিনের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন সাবেক মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ মনজুর আলম।

এসময় তিনি বলেন, রমজান মাসে গরীব ও দুঃস্থ রোজাদারগণ ঠিকমত ইফতার সামগ্রী ক্রয় করতে পারেনা। অনেকে মানবেতরভাবে রোজা পালন করেন। তিনি বলেন, সমাজের বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে এসব দরিদ্র রোজাদারদের কষ্ট লাঘব হবে।
 
তিনি আরো বলেন, আমি অতীতের মত সমাজ সেবা করেই জনগণের মাঝে বেঁচে থাকতে চাই। প্রতিছরের মত এবছরও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র ও দুস্থ রোজাদারদের মাঝে এসব ইফতার ও সেহরি সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়।

নগরীর বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে এসব ইফতার সেহরি সামগ্রী বিতরণ করা হচ্ছে। মঙ্গলবার সকালে নগরীর কাট্টলী মোস্তফা হাকিম ভবন থেকে শুরু হয়ে ২৪ নং উত্তর আগ্রাবাদ স্টার বিল্ডিং চত্বর, ২৩ নং উত্তর পাঠানটুলি দীঘির পাড় সমদু মিঞার বাড়ী, ১নং দক্ষিণ পাহাড়তলী ফতেয়াবাদ কলেজ চত্বর, ২নং জালালাবাদ ওয়ার্ডে ও রাজামিঞা কমিশনারের বাড়ী এলাকায় এসব ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কাউন্সিলর মো. শাহজাহান, কাউন্সিলর মো. সাহেদ ইকবাল বাবু, মোস্তফা হাকিম গ্রুপের পরিচালকবৃন্দ যথাক্রমে মো. নিজামুল আলম, মো. সারোয়ার আলম, মো. ফারুক আজম, মো. সাইফুল আলম, মো. সাহিদুল আলম, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল আলমগীর হোসেন, সহকারী প্রিন্সিপাল বাদশা আলম, হাজী সেকান্দর মিঞা, হাজী বাদশা মিঞা, মাও.আবদুল মান্নান, ফরিদ আহমেদ মুরাদ, গাজী আইয়ুব, ফজলুল কাদের চৌধুরী, মো. শাহজাহান, জুবায়ের, আবদুর রাজ্জাক দুলাল, মো. ইব্রাহিম প্রমুখ।

এসএইচএস/আরআইপি