ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

‘সিলেটে চালের বাজারে সিন্ডিকেট নেই’

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৭

সিলেট নগরীর চাউলের আড়তে কোনো সিন্ডিকেট নেই বলে দাবি করেছে জেলা প্রশাসন। পাশাপাশি চালের বাজারের দামও সিলেটে স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার বিকেলে সিলেট নগরের কালীঘাট ও শেখঘাট এবং কাজিরবাজার চাউলের আড়তে বাজার মনিটরিং অভিযান শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে জাগো নিউজের কাছে এ দাবি করা হয়। একই সঙ্গে বাজার মনিটরিং অভিযান চলবে বলে ব্যবসায়ীদের সতর্ক করে বাজার মনিটরিং কমিটি।

দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চাউলের আড়তগুলো ঘুরে ঘুরে দেখেন বাজার মনিটরিং কমিটির কর্মকর্তারা। কালীঘাটের আড়তে ঝটিকা অভিযান চালিয়ে দোকানে দোকানে গিয়ে ক্রেতা বিক্রেতাদের সঙ্গে আলাপ করেন তারা। পরে বিকেলে মনিটরিং কমিটির কর্মকর্তারা শেখঘাট ও কাজিরবাজার এলাকা ঘুরে দেখেন।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল্লাহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আশরাফুল আলম, সিলেট জেলা বাজার কমিটির আহ্বায়ক ও সিলেট চেম্বারের পরিচালক নুরুল ইসলাম, সিলেট চেম্বারের পরিচালক ও কালীঘাট ব্যবসায়ী কমিটির সভাপতি জিয়াউল হক ও সিলেট কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন। অভিযান পরিচালনায় কালীঘাট চাল ব্যবসায়ী সমিতির নেতারা সহযোগিতা করেন।

ছামির মাহমুদ/এএম/এমএস