ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিদিপ্তাকে নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি

মাহাবুর আলম সোহাগ | প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৭

হাইড্রোসেফালাসে আক্রান্ত ঠাকুরগাঁওয়ের ১৫ মাস বয়সী শিশু বিদিপ্তাকে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে (নিনস) ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে তাকে হাসপাতালের নিউরোসার্জন ডক্টর একরাম মোল্লার অধীনে ৮৩২ নম্বর রুমের ১৬নং বেডে ভর্তি করা হয়।

বিদিপ্তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে ভর্তিসহ তার চিকিৎসার সার্বিক তদারকি করছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আব্দুল আওয়াল।

এর আগে শনিবার রাত সাড়ে ১০টায় ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম শিশু বিদিপ্তা ও তার পরিবারকে চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে হানিফ পরিবহনের একটি বাসে তুলে দেন।

dipty

এর দুদিন আগে গত বৃহস্পতিবার বিদিপ্তার উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আব্দুল আওয়াল ৫০ হাজার টাকা সহযোগিতা দেন। এছাড়া বিদিপ্তাকে ঢাকা নিয়ে আসার জন্য বাসের তিনটি টিকিট তুলে দেন জেলা প্রশাসক।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম বলেন, ডিসি স্যার আব্দুল আওয়াল সরকারি সফরে বাইরে থাকায় বিদিপ্তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠাতে বাসস্ট্যান্ডে আসতে পারেননি। আমরা আশা করছি সুস্থ হয়ে বিদিপ্তা আবার ঠাকুরগাঁওয়ে ফিরে আসবে।

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট বিদিপ্তার চিকিৎসার জন্য সহযোগিতা চেয়ে জাগো নিউজে খবর প্রকাশিত হওয়ার পর জেলা প্রশাসক আব্দুল আওয়াল বিদিপ্তার চিকিৎসার দায়িত্ব নেন।

উল্লেখ্য, বিদিপ্তা ঠাকুরগাঁও শহরের জমিদারপাড়া এলাকার খোকন মণ্ডলের মেয়ে। তার বাবা খোকন মণ্ডল শহরের একটি লাইব্রেরিতে মাত্র ৬ হাজার টাকা বেতনে চাকরি করেন। টাকার অভাবে এতদিন বিদিপ্তাকে শুধুমাত্র হোমিও চিকিৎসা করিয়েছেন খোকন মণ্ডল।

এমএএস/আইআই

আরও পড়ুন