ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছেলে এসে দেখলেন বিছানায় মায়ের রক্তাক্ত মরদেহ

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০২:২৬ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৭

সিলেট শহরতলির নালিয়া এলাকায় হেলেন শর্মা (৫৯) নামের এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় খবর পেয়ে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত হেলেন শর্মা পরিবার পরিকল্পনা অধিদফতরের মাঠকর্মী। তার স্বামী মৃত মুক্তিযোদ্ধা কুকিল মনি শর্মা। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিভুতি ভূষণ ব্যানার্জি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঈদের দিন রাতের কোনো এক সময় ওই নারীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হেলেনের ছেলে মিঠু শর্মা বাড়ির পাশে মুদি দোকানে ব্যবসা করেন এবং ওই দোকানের পেছনেই তিনি থাকতেন।

রোববার বিকেলে বাড়িতে এসে দেখেন শোয়ার ঘরের মেজেতে তার মায়ের রক্তাক্ত মরদেহ পড়ে আছে। পরে তিনি পুলিশকে জানালে পুলিশ, পিবিআই ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ও সুরতহাল প্রতিবেদন তৈরি করে ওসমানী হাসপাতাল মর্গে পাঠায়।

এয়ারপোর্ট থানা পুলিশের (ওসি-তদন্ত) এনামুল হক জাগো নিউজকে বলেন, নিহতের গলায় চারটি ও পেটে একটি ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনাস্থল থেকে ফরেনসিক আলামত সংগ্রকারী পুলিশের বিশেষ তদন্ত সংস্থা পিবিআই সিলেটের পরিদর্শক মোহন লাল বলেন, প্রাথমিকভাব হত্যার ধরন দেখে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা ছুরি উদ্ধার করেছে।

ছামির মাহমুদ/এএম/এমএস