ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফিলিং স্টেশনের ছাদধসে ৪ জনের মৃত্যুর ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ০২:৫৭ পিএম, ৩০ আগস্ট ২০১৭

ব্রাহ্মণাবড়িয়ার আশুগঞ্জে নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদধসে চার শ্রমিক নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় ফিলিং স্টেশনটির মালিক মো. জালাল উদ্দিন ও তার ছেলে অপুকে আসামি করে নিহত নাজমুলের ভাই জিয়াউদ্দিন বাদী হয়ে মামলাটি করেন।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, নিম্নমানের নির্মাণ সামগ্রীর কারণেই ছাদধসের ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। ঘটনার পর থেকেই মামলার আসামিরা পলাতক রয়েছেন। তবে তাদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত সোমবার (২৮ আগস্ট) দুপুরে আশুগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বাহাদুরপুর এলাকায় জেলা সার সমিতির সভাপতি জালাল উদ্দিনের নির্মাণাধীন সায়েরা ফিলিং স্টেশনের শেডের ছাদধসে চার শ্রমিক নিহত হয়।

এরা হলেন, আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের দুলাল মিয়া (৫০) ও নাজমুল (২০) এবং সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবু সাঈদ (৪০) ও সরাইল উপজেলার তেরাকান্দা গ্রামের মিজান (৩৫)। এ ঘটনায় গুরুতর আহত হয় আরও তিন শ্রমিক।

এদিকে, ছাদধসে চার শ্রমিককের মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের গঠিত পাঁচ সদস্যের তদন্ত কমিটি ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গতকাল মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল ঘুরে ওই কমিটির প্রধান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. শাহনুর সাংবাদিকদের জানান, নির্মাণ কাজে ত্রুটির কারণেই এ দুর্ঘটনা ঘটে। এছাড়া ছাদ নির্মাণের পণ্য ব্যবহারেও ত্রুটি ছিল বলে অভিমত তদন্ত কমিটির।

আজিজুল সঞ্চয়/এএম/এমএস

আরও পড়ুন