ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মানুষ পানিতে ভাসছে আর খালেদা জিয়া লন্ডনে মার্কেট করছেন

জেলা প্রতিনিধি | শরীয়তপুর | প্রকাশিত: ০২:৩৪ পিএম, ২৮ আগস্ট ২০১৭

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, দেশের মানুষ পানিতে ভাসছে আর খালেদা জিয়া লন্ডনে বসে মার্কেট করছেন। নিজের কাছে লজ্জা লাগে যে এই ধরণের নেত্রী বাংলাদেশে আছে।

সোমবার বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদ চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে পদ্মা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

ত্রাণমন্ত্রী বলেন, বানভাসি মানুষের দুঃখ ও কষ্টের সময় খালেদা জিয়া তাদের পাশে না থেকে লন্ডনে বসে আছেন। আর আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের মানুষের কথা চিন্তা করেন। তিনি দিনরাত চব্বিশ ঘণ্টা অসহায় মানুষের খোঁজখবর নিতে ঘুরে বেড়াচ্ছেন। কোথাও কোনো দুর্ঘটনার কথা শুনলে দ্রুত সেখানে ছুটে চলে যান।

তিনি বলেন, কিভাবে শেখ হাসিনা ও আওয়ামী লীগকে শেষ করা যায় খালেদা জিয়া সেই ষড়যন্ত্র করছেন। কিন্তু খালেদা জানে না শেখ হাসিনার উপর আল্লাহর ছায়া আছে। কোনো শাক্তি তাঁর গায়ে আঁচরও দিতে পারবে না।

নেতা কর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, সামনে আসছে জাতীয় সংসদ নির্বাচন। সাধারণ মানুষের পাশে থাকুন, তাদের দুঃখ দুর্দশায় এগিয়ে যান এবং নৌকা মার্কায় ভোট চান। কারণ বাংলাদেশের উন্নয়ন করতে চাইলে বার বার দরকার শেখ হাসিনার সরকার।

জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মাহবুবা আক্তারের সভাপত্বিতে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সাবেক ডেপুটি স্পিকার কর্নেল শওকত আলী এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, একেএম এনামুল হক শামীম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ্ কামাল, নাভানা আক্তার এমপি, শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার সানজিদা ইয়াসমিন, নড়িয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম, সহকারী কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ছগির হোসেন/আরএআর/আইআই