ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আশুগঞ্জে নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে নিহত ১

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ১১:১৪ এএম, ২৮ আগস্ট ২০১৭

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে খোকন নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার বেলা ২টার দিকে উপজেলার বাহাদুরপুর এলাকায় সায়েরা ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত অবস্থায় শিপন মিয়া, রিপন মিয়া ও হানিফ মিয়া নামে আরও তিন শ্রমিককে স্থানীয় ডে-নাইট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ধ্বংসস্তূপের নিচে আরও কয়েকজন শ্রমিক আটকা পড়ে আছেন বলে জানিয়েছেন উদ্ধার হওয়া শ্রমিকরা। তাদেরকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ করছে।

স্থানীয়রা জানায়, বেলা ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বাহাদুপুর এলাকায় জেলা সার সমিতির সভাপতি জালাল উদ্দিনের নির্মাণাধীন সায়েরা ফিলিং স্টেশনের ভবন নির্মাণের কাজ করছিলেন শ্রমিকরা।

এ সময় হঠাৎ করে ছাদের বিভিন্ন অংশ ধসে শ্রমিকদের ওপর পড়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ধ্বংসস্তূপ থেকে খোকনের মরদেহ উদ্ধার করে।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, এখন পর্যন্ত একজনের মরদেহ ও তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধার কাজ চলছে।

আজিজুল সঞ্চয়/এএম/আইআই