ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সংরক্ষিত মহিলা আসনে সবার সহযোগিতা চাই: নির্বাচন কমিশনার

প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৮ মে ২০১৫

আগামী ১৫ জুন উপজেলা পরিষদ সংরক্ষিত আসনের মহিলা সদস্যদের নির্বাচনের বিষয়ে বগুড়ায় মতবিনিময় সভা করলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল জাবেদ আলী। তিনি ওইদিন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা চান।

নির্বাচন কমিশনার বলেন, দেশে এবারই প্রথম উপজেলা পরিষদ সংরক্ষিত আসনের মহিলা সদস্যদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ১৫ জুন অনুষ্ঠেয় নির্বাচনকে হালকা করে দেখার সুযোগ নেই। কারণ এই নির্বাচনের ভোটার ও প্রার্থীরা বিভিন্ন আদর্শে বিশ্বাসী। ওইদিন নির্বাচনী এলাকায় যেন কেউ প্রভাব বিস্তার বা বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে এজন্য সজাগ থাকতে হবে।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বগুড়ার জনপ্রতিনিধিদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বগুড়া জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এসএএম রফিকুন্নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা ইউনুস আলী, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদল, ধুনট উপজেলা চেয়াম্যান তৌহিদুল আলম মামুন, সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু মণ্ডল প্রমুখ।

মতবিনিময় সভা শেষে নির্বাচন কমিশনার বগুড়া শহরের খান্দারে নব নির্মিত জেলা সার্ভার স্টেশন ও জেলা নির্বাচন অফিস উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, দেশি ও বিদেশি আর্থিক সহায়তায় সকল জেলায় পর্যায়ক্রমে সার্ভার স্টেশন স্থাপন ও নির্বাচন কমিশনের কার্যালয় নির্মাণ করা হবে।

লিমন বাসার/এমজেড/আরআইপি