ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিরল রোগে আক্রান্ত ইব্রাহিমের পাশে এএসপি মেরিনা

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৯ জুলাই ২০১৭

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন বিরল রোগে আক্রান্ত শিশু ইব্রাহিমের পাশে দাঁড়িয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার। শনিবার তিনি শিশুটিকে দেখতে হাসপাতালে যান এবং শিশুটির মায়ের হাতে চিকিৎসা সহায়তা তুলে দেন।

এছাড়া এএসপি মেরিনা আক্তার শিশু ইব্রাহিমের চিকিৎসা সংক্রান্ত সার্বিক খোঁজ-খবরও নেন।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার জাগো নিউজকে বলেন, শিশুটির চিকিৎসার জন্য আমি আরও বিভিন্নভাবে সহযোগিতা করব। শিশুটির চিকিৎসার জন্য দ্রুত ব্যবস্থা নিন। এ সময় তিনি সমাজের বিত্তশালী ও হৃদয়বান মানুষের প্রতি শিশু ইব্রাহিমের চিকিৎসায় সহায়তার আহ্বান জানান।

এর আগে শিশুটির চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সাতক্ষীরার সিভিল সার্জন ডা. তাওহিদুর রহমান জাগো নিউজকে জানিয়েছিলেন, শিশুটির জন্মগত সমস্যা রয়েছে। সে ‘গ্রানুলোমেটাস ডিজিজে’ আক্রান্ত। সাতক্ষীরা হাসপাতালে শিশুটির চিকিৎসা সম্ভব নয়। ঢাকার কোনো অত্যাধুনিক হাসপাতালে চিকিৎসা করালে হয়তোবা শিশুটি সুস্থ হয়ে যাবে। ঢাকা শিশু হাসপাতাল বা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা করানো যেতে পারে।

এর আগে গত বৃহস্পতিবার ‘সাতক্ষীরায় আরও একটি শিশু বিরল রোগে আক্রান্ত’ শিরোনামে সংবাদ প্রকাশ করে জাগো নিউজ। এরপরই শুরু হয় শিশুটির চিকিৎসার বিষয়ে তৎপরতা। শিশুটিকে চিকিৎসার জন্য যে কোনো মুহূর্তে ঢাকায় নেয়া হতে পারে।

১১ মাস বয়সী শিশু ইব্রাহিম সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মাগুরা গ্রামের শেখ জয়নাল আবেদীনের ছেলে। শহরের বড় বাজার এলাকার ফল ব্যাবসায়ী বাবা ছেলের চিকিৎসার জন্য ইতিমধ্যে সব সম্পদ শেষ করেছেন। এরপর থেকেই অবহেলা আর অনাদরে শিশু ইব্রাহিমের মৃত্যুর প্রহর গুণছিল পরিবারটি।

শিশু ইব্রাহিমের চিকিৎসায় কেউ সহযোগিতা করতে চাইলে যোগাযোগ করতে পারেন তার বাবা শেখ জয়নাল আবেদীনের (০১৭১৯৪৮২২৯৯) সঙ্গে। এছাড়াও জাগো নিউজের সাতক্ষীরা প্রতিনিধি আকরামুল ইসলামের (০১৭১৬০৬০৮৩৬) সঙ্গেও যোগাযোগ করতে পারেন।

আকরামুল ইসলাম/আরএআর/আরআইপি

আরও পড়ুন