ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পাটগ্রামে ভারতীয় নাগরিকসহ আটক ৮

প্রকাশিত: ১০:০৬ এএম, ২৮ মে ২০১৫

লালমনিরহাটের পাটগ্রামে ভারতীয় নাগরিকসহ আট জনকে আটক করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে উপজেলার শ্রীরামপুরের খেংটি মাস্টারপাড়া গ্রামের আব্দুল মোতালেবের বাড়ি থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

আটক ভারতীয় নাগরিক কুচবিহার জেলার মেখলিগঞ্জ থানার চেংরাবান্ধা এলাকার সহিদুল ইসলামের ছেলে সেলিম মিয়া (২৫)। আটক অন্যরা হলেন, পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে ইসলামপুর গ্রামের মাহাম উদ্দিননের ছেলে জাকির হোসন (৩৮), খেংটি প্রধান বাড়ির কফিল উদ্দিনের ছেলে আমরুল (৩৫), বুড়ির বাড়ী গ্রামের এহসানউলের ছেলে এরশাদ (২৪), ইসলাম পুর গ্রামের নেছার উদ্দিনের ছেলে আমরুল (৪০), তমেজ উদ্দিনের ছেলে সফিয়ার রহমান (২৩), কামার পাড়া গ্রামের আজিজুলের ছেলে বেলাল হোসন (২৯), পাটগ্রাম কোর্টতলীর নবী কবিরাজের ছেলে রাসেল (২৬)।

জানা যায়, বৃহস্পতিবার ভোরে খেংটি মাস্টারপাড়া গ্রামের মোতালেবের বাড়িতে একদল গরু ব্যবসায়ী ভারতীয় গরু পাড়াপারের পরিকল্পনা করছিল। খবর পেয়ে  পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করেন।

পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহফুজ আলম জাগো নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের খেংটি এলাকা থেকে ভারতীয় নাগরিকসহ ওই গরু ব্যবসায়ীদের আটক করা হয়। আটকদের বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

রবিউল হাসান/এআরএ/আরআইপি