ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাইবান্ধায় পুলিশের অভিযানে গ্রেফতার ৭৩

জেলা প্রতিনিধি | গাইবান্ধা | প্রকাশিত: ০৬:২৫ এএম, ২৩ জুলাই ২০১৭

গাইবান্ধা সদর থানা ও সাদুল্লাপুর থানা পুলিশের পৃথক অভিযানে মাদকসেবি, মাদক ব্যবসায়ী, ওয়ারেন্টভুক্ত, সাজাপ্রাপ্ত ও এজাহারনামীয় পলাতক অাসামি ও মাদকদ্রব্যসহ ৭৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

শনিবার রাত ১১টা থেকে রোববার ভোর ৫টা পর্যন্ত গাইবান্ধা সদর উপজেলা ও সাদুল্লাপুর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

পুলিশ সুত্রে জানা যায়, শনিবার রাত থেকে রোববার ভোররাত পর্যন্ত বিশেষ অভিযানে মাদকসেবী, মাদকব্যবসায়ী, ওয়ারেন্টভুক্ত, সাজাপ্রাপ্ত ও এজাহারনামীয় পলাতক অাসামি এবং মাদকদ্রব্যসহ সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩৩ জন ও সাদুল্লাপুর উপজেলা থেকে ৪০ জনকে গ্রেফতার করা হয়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ১৫ জন, সাজাপ্রাপ্ত ২ জন ও এজাহারনামীয় ২ জন অাসামি, মাদকসেবী ৫ জন, মাদক ব্যবসায়ী ২৫০ গ্রাম গাঁজাসহ দুইজন, ২০০ গ্রাম গাঁজাসহ ১জন ও হাবিবর নামের একজনকে ১০০৩ পিস ইয়াবাসহ মোট ৩৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. অাসাদুজ্জামান দুই উপজেলা থেকে ৭৩ জনকে গ্রেফতারের কথা জাগো নিউজকে নিশ্চত করেছেন।

রওশন আলম পাপুল/এফএ/পিআর

আরও পড়ুন