ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আদালতে যাওয়া হলো না ৭ আসামির

প্রকাশিত: ১০:১২ এএম, ২৫ মে ২০১৫

গাজীপুরে পুলিশ ও আসামি বহনকারী লেগুনা এবং কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কন্সটেবলসহ ৭ জন নিহত ও ১৩ জন আহত হয়েছেন।

সোমবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতদের মধ্যে পুলিশ, বিভিন্ন মামলার আসামি ও লেগুনার চালক রয়েছে।

নিহতরা হলেন, পুলিশ কন্সটেবল মোস্তফা কামাল (৪০), আসামি মাসুদ, মানিক, সোহেল, মমিন ও সুরুজ মিয়া। অপরজনের নাম পাওয়া যায়নি। নিহতদের বয়স ২০ থেকে ৪০ এর মধ্যে।

আহত পুলিশ সদস্যরা হলেন, শ্রীপুর থানা পুলিশের এএসআই নূর আরশাদ (৪২), কন্সটেবল আনোয়ার হোসেন (৪০), জুলহাস (৫০), মান্নান খান (৫২) ও মোশারফ হোসেন। আহত আসামিরা হলেন, শ্রীপুরের বর্মী এলাকার আলম মিয়ার ছেলে শরিফ মিয়া (১৮), একই উপজেলার মাইজপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে তামিল হাসান (২১), রাজেন্দ্রপুর এলাকার আলাউদ্দিনের ছেলেন সাইফুল (২০), আলাউদ্দিনের ছেলে মনির হোসেন (২২), মোতালেব (৪২), নিজ মাওনা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে তোফাজ্জল (৩৫), সাতখামাইর এলাকার রহিম উদ্দিনের ছেলে মোবারক (৫০) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে কামাল (৪০)।

শ্রীপুর থানা পুলিশের ডিউটি অফিসার মনিরুজ্জামান জানান, বিভিন্ন মামলার ১৩ জন আসামি নিয়ে ৬ জন পুলিশ সদস্য একটি লেগুনায় করে বেলা আড়াইটার দিকে গাজীপুর আদালতের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

আহত যাত্রী ও পুলিশ জানায়, লেগুনাটি সাড়ে তিনটার দিকে গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি নামক স্থানে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ৬ জন আসামি নিহত এবং ১৪ জন আহত হন। আহতদের মধ্যে কন্সটেবল মোস্তফা কামালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। গুরুত্বর আহত পুলিশের ৪ সদস্য এবং আসামি সাইফুল, মনির হোসেন, জুলহাস, আরশাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে যায়।

খবর পয়ে গাজীপুরের জেলা প্রশাসক মো. নূরুল ইসলাম এবং পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ হতাহতদের দেখতে হাসপাতালে যান।

 

                   
আমিনুল ইসলাম/ এএ/ এমএএস