ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছিনতাইকৃত মোবাইল উদ্ধারে গিয়ে যুবক খুন

প্রকাশিত: ০২:৪৮ এএম, ০৭ জুলাই ২০১৭

কক্সবাজারের চকরিয়ায় ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করতে গিয়ে বখাটের ছুরিকাঘাতে খুন হয়েছেন আনিসুর রহমান আনাছ (১৮) নামে এক যুবক। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওর্য়াডের কাহারিয়া ঘোনা মগবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আনাছ একই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। ঘাতক মো. সোহেলকে জনতার সহায়তায় পুলিশ আটক করেছে।

স্থানীয়রা জানান, পূর্ব পরিচয়ের সূত্রধরে নিহত আনাছের কাছ থেকে বখাটে মাদকাসক্ত সোহেল বৃহস্পতিবার বিকেলে একটি মুঠোফোন চেয়েছিল। কিন্তু আনাছ তা দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে দুজনের মাঝে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে আনাছকে বেধড়ক মারধর করে সোহেল মোবাইলটি ছিনিয়ে নেয়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে আনাছকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে পাঠান।

হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে আনাছ দুলাভাইসহ মোবাইলটি আনতে বখাটে সোহেলের কাছে যায়। সেখানে অতর্কিতভাবে তার পিঠে ও পেটে ছুরিকাঘাত করে সোহেল। এতে ঘটনাস্থলেই আনাছের মৃত্যু হয়। স্থানীয়রা এগিয়ে এসে ঘাতক সোহেলকে ধরে গণপিটুনির পর পুলিশে দেয়। গণপিটুনিতে আহত সোহেলকে পুলিশ সরকারি হাসপাতালে চিকিৎসা দিচ্ছে।

চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ছুরিকাঘাতে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা হিসেবে লিপিবদ্ধ করা হবে। ঘটনায় জড়িত ঘাতক সোহেল প্রকাশকে আটক করেছে পুলিশ।

সায়ীদ আলমগীর/আরএআর/এমএস