ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিরাজগঞ্জে বাসর রাতেই নববধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২৯ জুন ২০১৭

মেহেদী রাঙানো হাত আর আলতা মাখানো পায়ে বিয়ের রাতেই মৃত্যু হলো আঁখি খাতুনের (২০)। বিয়ের তিন ঘণ্টা পর নববধূর রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের কালিয়াবীর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আঁখি খাতুন একই গ্রামের আব্দুল মমিনের স্ত্রী ও সিরাজগঞ্জ সদর এলাকার রানীগ্রামের আবু বক্করের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সিরাজগঞ্জ পৌর এলাকার রানীগ্রামের আবু বক্করের মেয়ে আঁখি খাতুনের সঙ্গে রায়গঞ্জের কালিয়াবীর গ্রামের রওশন আলীর ছেলে আব্দুল মমিনের বিয়ে হয়। মেয়ের শ্বশুরবাড়িতে পা রাখার তিন ঘণ্টা পর মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন নববধূ আঁখি। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

Bou

এ বিষয়ে ব্রহ্মগাছা ইউনিয়ন চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটন জানান, কালিয়াবীর গ্রামের বাসিন্দা আব্দুল মমিন বুধবার রাতে নববধূ আঁখি খাতুনকে বিয়ে করে বাড়ি নিয়ে আসে। এরপর মধ্যরাতে নববধূ অসুস্থ হলে বরপক্ষ দ্রুত সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর আলম জানান, এ বিষয়ে নিহতের পরিবার থেকে থানায় একটি লিখিত অভিযোগ এসেছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে অভিযোগে বরপক্ষকে সরাসরি দায়ী করা হয়নি।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন