ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দামুড়হুদায় যুবকের কবজি কর্তন, আটক ২

প্রকাশিত: ০১:১১ পিএম, ১২ মে ২০১৫

চুয়াডাঙ্গার দামুড়হুদায় জরিমানার টাকা না দেওয়াকে কেন্দ্র করে এনামুল (৩০) নামের এক যুবকের ডান হাতের কবজি বিচ্ছিন্ন করার ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত ৯টার দিকে উপজেলার খাঁ পাড়ায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার বেলা ১১টার দিকে তাদের চুয়াডাঙ্গা আদালতে প্রেরণ করা হয়। আহত এনামুল উপজেলার কেশবপুর গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে। গ্রেফতারকৃতরা একই এলাকার শফি (৪৩) ও কালু (৩৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার রাত ৯টার দিকে এনামুল চুয়াডাঙ্গা শহর থেকে আলমসাধু যোগে বাড়ি ফেরছিলেন। পধিমধ্যে খাঁ পাড়াস্থ কুটিরপাড়া রাস্তার কাছে পৌঁছালে শফি ও কালুসহ ৭/৮ জন তাকে আলামসাধু থেকে নামিয়ে জরিমানার টাকা দিতে বলে। এ সময় টাকা দিতে অস্বীকৃতি জানালে এনামুলকে এলোপাতাড়ি কুপিয়ে তারা ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে ফেলে। পরে তাকে উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

সোমবার রাতেই আহতের মা আবেদা খাতুন বাদী হয়ে শফি ও কালুসহ সাতজনের নামে দামুড়হুদা থানায় একটি মামলা দায়ের করেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকদের আজ বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা আদালতে প্রেরণ করা হয়েছে।

উলে­খ্য, খাঁ পাড়ার কালুর স্ত্রী ময়নার সঙ্গে পার্শ্ববর্তী কেশবপুরের এনামুলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। আর এর  স্থানীয় জনতা এনামুলকে শালিস বৈঠকের মাধ্যমে ৮০ হাজার টাকা জরিমানা করে। আর জরিমানার টাকা না দেওয়ায় সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

সালাউদ্দীন কাজল/এআরএ/আরআই