ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

খালেদা জিয়া সন্ত্রাসের পথ ছাড়েননি : খালিদ মাহমুদ চৌধুরী

প্রকাশিত: ০২:২৩ পিএম, ২৩ মে ২০১৭

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখনও সন্ত্রাসের পথ ছাড়েননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, বিএনপি নেত্রী এখন দেশ থেকে অপরাজনীতি দূর করার কথা বলছেন। অথচ তিনিই ২০১৪ সালে হাজার হাজার ব্রিজ-কালভার্ট উড়িয়ে দিয়ে, স্কুল কলেজ পুড়িয়ে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিলেন। সেই সন্ত্রাস ও মানুষ হত্যার জন্য খালেদা জিয়া এখনও জাতির কাছে ক্ষমা চাননি। সরকারের চলমান উন্নয়নের পথ রুদ্ধ করতে আবারও এ পথে আসতে পারে খালেদা জিয়া। এ জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের রাজনীতি সম্পর্কে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জকে অনেকেই বিএনপি-জামায়াতের ঘাঁটি বললেও আমরা বলি চাঁপাইনবাবগঞ্জ হলো বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীরের স্মৃতি বিজড়িত মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির ঘাঁটি।

এ সময় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, গোলাম মোস্তফা বিশ্বাস এমপি, গোলাম রাব্বানী এমপি, বেগম আখতার জাহান এমপি, সাবেক এমপি জিয়াউর রহমান ও ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন প্রমুখ।

এইউএ/এএম/আরআইপি