ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লালমনিরহাটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রকাশিত: ১০:০৪ এএম, ২১ মে ২০১৭

লালমনিরহাট সরকারি কলেজ শাখার কমিটি নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। রোববার দুপুরে লালমনিরহাট সরকারি কলেজ এলাকায় এ সংঘর্ষ হয়।

এতে ছাত্রলীগের জেলা সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ও যুগ্ম সাধারণ সম্পাদক ইমনসহ অন্তত চারজন আহত হন।

কলেজ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে জেলা ছাত্রলীগের কলেজ কমিটি নিয়ে দ্বন্দ্ব চলছিল। রোববার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক একটি খসরা কমিটি অধ্যক্ষের কাছে জমা দিতে যায়। ওই কমিটিতে কলেজ ছাত্রলীগের ত্যাগী কর্মীদের নাম না থাকায় রানু গ্রুপের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়।

এ সময় উভয় গ্রুপের মধ্যে হাতাহাতির একপর্যায়ে রানু গ্রুপের কলেজ ছাত্রলীগের কর্মীরা জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের বেধড়ক মারধর করে।

এতে জেলা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ও যুগ্ম সাধারণ সম্পাদক ইমনসহ চারজন আহত হয়।

পরে সভাপতি ও সম্পাদকের পক্ষে শহর থেকে কিছু ছাত্রলীগ কর্মী আসলে আবারও সংঘর্ষ বাধে। এক সময় রানু গ্রুপের কলেজ ছাত্রলীগ কর্মীদের ধাওয়ায় তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে পুলিশ আসলে পরিস্থিতি শান্ত হয়।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, ঘটনার সাথে সাথে সেখানে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। পরবর্তীতে যেন এ রকম ঘটনা না ঘটে এ জন্য সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রবিউল হাসান/এএম/আরআইপি