ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাদারীপুরে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৬ মে ২০১৫

মাদারীপুর সদর উপজেলা থেকে আসমা আক্তার (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের দুর্গাবর্দী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।

আসমা মাদারীপুর শহরের কলেজ রোড এলাকার সানু মুন্সির মেয়ে। নিহতের পরিবারের অভিযোগ আসমাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে আসমার স্বামী আরাফাত বেপারী (২৫) পলাতক রয়েছেন।

আসমাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে দাবি করে নিহতের বাবা সানু মুন্সি জানান, বছর খানেক আগে এক লাখ টাকা যৌতুক দিয়ে আসমাকে বিয়ে দিয়েছিলাম দুর্গাবর্দী গ্রামের সিরাজ বেপারীর ছেলে আরাফাতের সাথে। বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তি চলে আসছিল। বুধবার সকালে আরাফাতের বাড়ির লোকজন আমাদের ফোন করে জানায় আসমা অসুস্থ। একই সময় ওই এলাকার দোলোয়ার হোসেন আমাদের জানান আসমা মারা গেছে। পরে আমরা গিয়ে দেখি আসমা মৃত।

এদিকে শ্বশুরবাড়ির লোকজন জানান, আসমা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। মাদারীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। তবে নিহতের স্বামী পলাতক রয়েছে।

নাসিরুল হক/এসএস/আরআই