ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শেরপুরে দপ্তরি নিয়োগ নিয়ে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ১২:২৯ পিএম, ৩০ আগস্ট ২০১৪

শেরপুরে এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি নিয়োগের বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটার দিকে সদর উপজেলার ধলা ইউনিয়নের বাকারকান্দা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হালিম (৬৫) বাকরকান্দা গ্রামের মৃত হানিফ উদ্দিননের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার ধলা ইউনিয়নের বাকারকান্দা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন ও দপ্তরী নিয়োগকে কেন্দ্র করে স্থানীয় আব্দুল হামিদ মাস্টার ও বাক্কা মিয়ার মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শনিবার সকাল দশটার দিকে উভয়পক্ষের লোকজন বিরোধ মিমাংসার জন্য বিদ্যালয় মাঠে জড়ো হলে বাকবিতন্ডার একপর্যায়ে উভয়পক্ষ লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ঘটনাস্থলেই নিহত এক জন নিহত হয়।

আব্দুল হামিদ মাস্টারের অভিযোগ, বাক্কার অনুসারিরা বড় ভাই হালিমের উপর চড়াও হয়ে এলোপাথারি কিলঘুষি মারতে থাকে। তাদের কিলঘুষির আঘাতেই ঘটনাস্থলে সে নিহত হয়।

তবে বাক্কা মিয়া বলেন, তর্কবিতর্কের এক পর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে আব্দুল হালিমের মৃত্যু হয়েছে। তাকে কোন আঘাত করা হয়নি।

শেরপুর সদর থানার এসআই মামুন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।