ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মা-বাবার আটকে রাখা ছেলেকে উদ্ধার করলেন ইউএনও

প্রকাশিত: ০২:২২ পিএম, ০১ মে ২০১৭

মা-বাবা তাদের সন্তানকে ঘরে আটকে রাখার পর তাকে উদ্ধার করেছেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ছাদেকুর রহমান। সোমবার তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮ মাস ধরে নিজ ঘরে মা-বাবা তাদের সন্তান আসিফকে (১৮) আটকে রাখতে বাধ্য হয়েছেন। কারণ আসিফের নিজের ইচ্ছে পূরণ করতে না দেয়ার কারণে মা-বাবার ওপর অমানবিক নির্যাতন শুরু করে। এমনটাই অভিযোগ মা কালীগঞ্জ মাহতাব উদ্দিন কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নাসরিন নাহারের।

তিনি বলেন, আসিফ শুরু থেকেই আমাদের মারধর করে। আমার মুখে জোরপূর্বক হারপিক দিয়ে হত্যাচেষ্টা চালায়। আমি একা থাকার সময় কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড নিমতলার একটি হোটেল থেকে খাবার পাঠাতাম। সেই খাবার জানালা দিয়ে ছুড়ে ফেলে দিতো আসিফ। মা-বাবাকে ফোনে মেরে ফেলারও হুমকি দিতো।

জানতে চাইলে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছাদেকুর রহমান বলেন, বিষয়টি আমাকে এলাকার মানুষ জানায়। সোমবার দুপুরে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলামকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যাই। পরে স্থানীয়দের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে আসিফকে উদ্ধার করি।

তিনি আরও বলেন, আসিফকে উদ্ধার করার সময় পুলিশসহ তিনজন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আসিফ বেশ অসুস্থ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহমেদ নাসিম আনসারী/এএম/এমএস

আরও পড়ুন