ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুরে ভ্রাম্যমাণ আদালতের লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৮ এপ্রিল ২০১৫

গাজীপুর সদর উপজেলার বিভিন্ন বাজার, কারখানা ও দোকানে অভিযান চালিয়ে প্রায় এক লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া রহমান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সদর উপজেলার ভাওয়ালগড় এলাকায় জেশন এগ্রোভেট কারখানায় উৎপাদিত পণ্যে খাদ্য তৈরির উপাদান ও উৎপাদন তারিখ লেখা না থাকায় ২০ হাজার টাকা এবং টয়োফিড ও মর্ডান ফিড কারখানার লাইসেন্স না থাকায় মৎস্য ও পশু খাদ্য আইনে ৩৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া ভাওয়াল মির্জাপুর বাজারের দোকানে চাল, ডালসহ বিভিন্ন সামগ্রী পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের বস্তায় রাখার অপরাধে তিনটি দোকানে ৭ হাজার টাকা, বানিয়ারচালার একটি দোকানে ৫ হাজার টাকা এবং জেলা শহরের ঝুমুর সিনেমা হলে নোংরা অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া সদর উপজেলার শিরিরচালা এলাকায় অবৈধভাবে মেলা পরিচালনার অভিযোগে তা ভেঙে দেয়া হয়। অভিযানকালে সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও পাট অধিদফতরের মূখ্য পরিদর্শক এনায়েত হোসেন উপস্থিত ছিলেন।

এসএস/এমএস