ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রকৌশলীর আত্মহত্যা

প্রকাশিত: ০৯:৪২ এএম, ২৬ আগস্ট ২০১৪

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রাসেল আহমেদ রুবেল (৩৫) নামের এক প্রকৌশলী (সিভিল ইঞ্জিনিয়ার) আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে ভাঙ্গুড়ার বড়ালব্রিজ স্টেশনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই জুয়েল আহমেদ জানান, আমার ছোট ভাই রুবেল একজন সিভিল ইঞ্জিনিয়ার ছিলেন। সে বিভিন্ন সময়ে বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করেছেন। গত তিন বছর আগে থেকে সে কোনো চাকরি  করতো না। এসময়ের মধ্যে তার বিবাহ বিচ্ছেদও হয়। সবমিলিয়ে সে মানসিকভাবে খুবই হতাশাগ্রস্থ ছিল। একারণে সে আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে।

জুয়েল আরও জানান, গতকাল সোমবার দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফেরেনি রাসেল ওরফে রুবেল। মঙ্গলবার সকালে তার মোবাইল ফোন থেকে বাড়িতে ফোন করে জানানো হয় পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনে কেটে তার মৃত্যু হয়েছে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর জানান, সকাল পৌনে নয়টার দিকে ঈশ্বরদী থেকে সিরাজগঞ্জ যাচ্ছিল মেইল ট্রেন ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ নামের একটি ট্রেন। এসময় ভাঙ্গুড়ার বড়ালব্রিজ স্টেশন অতিক্রমকালে স্টেশনে দাঁড়িয়ে থাকা রাসেল আহমেদ রুবেল ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।