ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঝিনাইদহে ভুয়া সেনাবাহিনীর ক্যাপ্টেন আটক

প্রকাশিত: ০৫:৩৭ এএম, ২৬ এপ্রিল ২০১৫

ঝিনাইদহের কালীগঞ্জে সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়দানকারী এক যুবককে আটক করেছে পুলিশ। ভুয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকুরি ও বিদেশে লোক পাঠানোর নাম করে কোটচাঁদপুর, কালীগঞ্জের বিভিন্ন যুবকের কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে শনিবার রাতে পুলিশ তাকে আটক করে।

আটককৃত আলমগীর হোসেন বিপ্লব (৩৫) কোটচাঁদপুর উপজেলার ছয়খাদা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

প্রতারণার শিকার কাশিপুর গ্রামের মিজানুর রহমান জানান, আলমগীর হোসেন বিপ্লব কোটচাঁদপুর ও কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে নিজেকে সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয় দেয়। সেনাবাহিনীতে চাকুরি দেয়ার কথা বলে দুধরাজপুর গ্রামের আসাদসহ ৩ জনের কাছ থেকে ৫ লাখ টাকা, কাশিপুর গ্রামের মিজানুর রহমানের কাছ থেকে ৪০ হাজার টাকা, বাবরা গ্রামের মিরাজুল ইসলামের কাছ থেকে ৩০ হাজার টাকা, জিহাদের কাছ থেকে ৩০ হাজার টাকা, নিশ্চিন্তপুর গ্রামের জনসনের কাছ থেকে ২৫ হাজারসহ অনেক যুবকের কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনার পর আলমগীর হোসেনের বিরুদ্ধে কোটচাঁদপুর ও কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ শনিবার রাতে তাকে আটক করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইউনুস আলী জানান, আলমগীর প্রতারণা করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে মোটা অংকের টাকা নিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে যশোর থেকে তাকে আটক করা হয়েছে।

এসএস/এমএস