ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাগেরহাটে দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ সভাপতি আহত

প্রকাশিত: ১১:৩৮ এএম, ২৫ আগস্ট ২০১৪

বাগেরহাটে সন্ত্রাসী হামলায় ফকিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি ফকির কাওসার আলী (৩৭) আহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার মূলঘর ইউনিয়নের ফলতিতা মৎস্য আড়তের সামনে এঘটনা ঘটে।

এদিকে হামলার খবর ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে ছড়িয়ে পড়লে তারা খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বিশ্বরোডের মোড়ে জড়ো হয়ে রাস্তা ওপর টায়ার জ্বালিয়ে ও কাঠের গুড়ি ফেলে প্রায় তিন ঘন্টা অবরোধ করে রাখে। ফলে সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা উপজেলা বিএনপির কার্যালয় ভাংচুর করে।

আহত ছাত্রলীগ নেতার বড় ভাই ও বাহিরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির রেজাউল করিম বলেন, প্রতিদিনের মতো তার ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ফকির কাওসার আলী ফকিরহাট উপজেলার ফলতিতা মৎস্য আড়ৎ এ যায়। তার মালিকানাধীন মেসার্স দূতি ফিসের সামনে পৌছলে ৪-৫জন সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে পিছন থেকে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ছাত্রলীগ ওই হামলার জন্য বিএনপিকে দায়ী করেছে। তবে বিএনপি দাবী করেছে তাদের নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে নিজেরা মারামারি করে এখন তার দায়ভার বিএনপির ওপর চাপানো চেষ্টা করছে।

ফকিরহাট উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা শেখ শরিফুল কালাম কারিম জানান, আওয়ামী লীগের নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে নিজেরা মারামারি করে এখন তার দায়ভার বিএনপির ওপর চাপানো চেষ্টা করছে। তারা আমাদের অফিস ভাংচুর করেছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো: আনোয়ার হোসেন জানান, হামলাকারিদের গ্রেফতারের চেষ্টা চলছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।