ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বরিশালে আনন্দ মেলার উদ্বোধন

প্রকাশিত: ০৮:৪৫ এএম, ৩১ মার্চ ২০১৭

বরিশালে দুই দিনব্যাপী আনন্দ মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর বিএম স্কুল মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে মেলার উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) উত্তম কুমার পাল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দলের ক্রিকেটার কামরুল ইসলাম রাব্বি। এছাড়া আরএফএল প্লাস্টিকসের ব্র্যান্ড ম্যানেজার ইসফাকুল হকসহ বিশিষ্ট ব্যক্তিরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এদিকে সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

barisal

প্রাণ-আরএফএল গ্রুপের হরেক পণ্যের মেলায় নগরীর বিভিন্ন প্রান্ত থেকে মানুষ এসেছেন। অনেকে এসেছেন সপরিবারে। ক্রেতা-দর্শনার্থীরা ভিড় করছেন পছন্দের পণ্যের স্টলে। ক্রেতা-দর্শনার্থীদের সমাগমে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে মেলা প্রঙ্গণে।

আরএফএল’র ডেকোরেটর চেয়ার নিবেদিত এই মেলার কো-স্পন্সর ভিগো। পাওয়ার্ড বাই ব্রাইট এলুমিনিয়ম। আর কনসার্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

barisal

মেলায় ক্রেতা-দর্শনার্থী ও আমন্ত্রিত অতিথিদের বিনোদনের জন্য রয়েছে বানর নাচ, বায়োস্কপ, জোকার, আগুন নাচ, ভাগ্য গননা, লাঠি খেলা কৌতুক অভিনয় ও ফ্রি মেডিকেল চেকআপসহ নানা আয়োজন।

এছাড়াও মেলার বাড়তি আকর্ষণে রয়েছে জনপ্রিয় শিল্পীদের নিয়ে কনসার্ট। আজ বিকেলের এই কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন দেশের প্রখ্যাত বাউলশিল্পী আবদুল কুদ্দুস বয়াতি, পাওয়ার ভয়েস স্টার রেশমী ও সেরা কণ্ঠ স্টার রুবেল ।

barisal

গানের ফাঁকে ফাঁকে কৌতুক পরিবেশন করবেন মিরাক্কেল স্টার আরমান।

মেলায় দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন পণ্য সামগ্রী নিয়ে রয়েছে ১৮টি স্টল।

সাইফ আমীন/এফএ/এমএস