ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মেয়র প্রার্থীরা কে কোথায় ভোট দেবেন

প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২৯ মার্চ ২০১৭

আজ কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচন। প্রথমবারের মতো এই সিটিতে দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে ঘিরে উৎসাহ উদ্দীপনার কমতি নেই কুমিল্লাতে। তবে মেয়র প্রার্থীরা কে কোথায় ভোট দেবেন তা নিয়েও সমর্থকদের মাঝে রয়েছে ব্যাপক উদ্দীপনা।

খবর নিয়ে জানা গেছে, মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দলের সমর্থিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা ভোট দেবেন নগরীর নজরুল অ্যাভেনিউ এলাকার মডার্ন প্রাথমিক বিদ্যালয়ে। বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোটের সমর্থিত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ভোট দেবেন নগরীর উত্তর চর্থা এলাকার নবাব হোচ্ছাম হায়দার উচ্চ বিদ্যালয়ে।
ccএদিকে জেএসডি মনোনীত তারা প্রতীকের প্রার্থী শিরিন আক্তার থিরা পুকুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং স্বতন্ত্র প্রার্থী টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী মেজর (অব.) মামুনুর রশীদ নগরীর বিষ্ণুপুর স্বাস্থ্যকেন্দ্র ভোট প্রদান করবেন।

সূত্র মতে, কুমিল্লা টাউন হলের অস্থায়ী কার্যালয় থেকে সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন ভোটকেন্দ্রে ব্যালট বাক্স পাঠানো হয়েছে।

কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও কুসিক নির্বাচনের রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডল জানান, বুধবার সকাল থেকে ব্যালট ও স্বচ্ছ বাক্সসহ নির্বাচনের আনুষঙ্গিক সরঞ্জামাদি কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। স্বচ্ছ ব্যালট বাক্স, ব্যালট পেপার, অমোচনীয় কালি, সিল, প্যাডসহ অন্যান্য উপকরণ পুলিশের পাহারায় ১০৩টি কেন্দ্রে পাঠানো হয়েছে।

এএসএস/এমএম/বিএ

আরও পড়ুন