ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ-মাদককে নির্মূল করতে হবে : মেনন

প্রকাশিত: ১১:০৮ এএম, ২৮ মার্চ ২০১৭

সাতক্ষীরার তালার উন্নয়নের প্রধান সমস্যা জলাবদ্ধতা। জলাবদ্ধতার সমস্যা-সমাধান না করতে পারলে উপজেলার উন্নয়নকে ত্বরাণ্বিত করা যাবে না। ইতোমধ্যে কপোতাক্ষ খনন প্রকল্পের কাজ চলছে। পাশাপাশি শালতা নদী খননের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার তালায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

মন্ত্রী বলেন, মাদক ও জঙ্গিবাদ সমস্যা আমাদের বর্তমান সমাজে প্রকট আকার ধারণ করেছে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ ও মাদককে নির্মূল করতে হবে।

তালা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অরুন কুমার মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদ হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় স্থানীয় সংসদ সদস্য অ্যাড. মোস্তফালুৎফুল্লাহ, পুলিশ সুপার আলতাফ হোসেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় তালা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস.এম নজরুল ইসলাম পৌরসভায় রূপান্তর, সালতা নদী খনন, পর্যটন কেন্দ্র নির্মাণ, মিলনায়তন নির্মাণ, তালা প্রেসক্লাবের কমপ্লেক্স ভবন নির্মাণ, তালা হাসপাতালে অপারেশন কার্যক্রম চালু ও চিকিৎসক সংকট নিরসনে মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মতবিনিময় সভা শেষে বিকেল ৪টায় পাটকেলঘাটার কুমিরা মহিলা কলেজে এক জনসভায় অংশগ্রহণ করেন মন্ত্রী।

আকরামুল ইসলাম/এআরএ/পিআর