ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

২৭ দফা ইশতেহার ঘোষণা করলেন সাক্কু

প্রকাশিত: ১১:৩২ এএম, ২৪ মার্চ ২০১৭

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় নগরীর ধর্মসাগর দীঘির দক্ষিণ পাড়ে অবস্থিত নির্বাচনী কার্যালয়ে তিনি নির্বাচনী ইশতেহার পাঠ করেন।

ইশতেহার পাঠের আগে গত নির্বাচনে তাকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাক্কু। ইশতেহার বেশির ভাগ দফা জুড়ে ছিল অতীত উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষার প্রতিশ্রুতি। এছাড়া আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতনা সীমার ইশতেহারের প্রথম তিন দফার মত সাক্কুর ইশতেহারের প্রথম তিন দফায়ও উঠে এসেছে নগরীকে জলাবদ্ধতা ও যানজট মুক্তকরণ এবং হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর প্রতিশ্রুতি।

সাক্কু শিক্ষা খাতে এবং পথিকৃৎ কুমিল্লার গৌরব অক্ষুণ্ণ রাখতে ব্যাপক পরিকল্পনার কথা ইশতেহারে উল্লেখ করেন।

এছাড়া তিনি নির্বাচিত হলে চিকিৎসা, বর্জ্য ব্যবস্থাপনা, স্যানিটেশন ও কুমিল্লা সিটি কর্পোরেশনের দক্ষিণ কার্যালয়কে আরও সক্রিয় ও কার্যকর করতে কাজ করবেন বলে জানান।

ইশতেহার ঘোষণার সময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নাল আবদিন ফারুক, এলডিপির মহাসচিব ও কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয়ক অ্যাডভোকেট রেজওয়ান আহমেদ, বিএনপির উপদেষ্টামণ্ডলীর সদস্য মনিরুল হক চৌধুরী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও এমরান সালেহ প্রিন্স, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াসিন প্রমুখ উপস্থিত ছিলেন।

কামাল উদ্দিন/আরএআর/পিআর