ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লালমনিরহাটে ৪টি ইউনিয়নে উপনির্বাচন আজ

প্রকাশিত: ০৪:৪৭ এএম, ২৪ আগস্ট ২০১৪

রোববার লালমনিরহাটের ৩ টি উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদের ৫ টি পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮ টায় প্রতিটি ভোট কেন্দ্রে শান্তিপুর্ণ ভাবে ভোট গ্রহন শুরু হয়েছে।

জেলা নির্বাচন অফিসার ফজলুল করিম জানান, আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে, ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য পদে, একই উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদের ১নং সংরক্ষিত মহিলা সদস্যা পদে, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ও হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য পদে এক যোগে ভোট গ্রহন হয়েছে।

আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নে ৯টি, সাপ্টিবাড়ি ইউনিয়নে ৩টি, কালীগঞ্জের ভুষভান্ডার ইউনিয়নের ১৪টি এবং হাতীবান্ধার ফকির পাড়ায় ১ কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক যোগে ভোট গ্রহন করা হবে। উপ নির্বাচনের সংশ্লিষ্ট এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ঘোষনা করা হয়েছে।

আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নে ১৭ হাজার ৭৯৩ জন, সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদে ৬ হাজার ৪৭৬জন এবং কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়ন পরিষদে ২৯ হাজার ৮২৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচনী এলাকায় শান্তি শৃঙ্খলা ধরে রাখতে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সংশ্লিষ্ট থানা পুলিশসহ নির্বাচনী এলাকায় থাকবে ৪ প্লাটুন বডার গার্ড (বিজিবি) সদস্য ও পুলিশ। র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)’র ২টি টিম, একটি স্ট্যাইকিং ফোর্স এবং মোবাইল কোর্ট ও ভ্রাম্যমান আদালত।