ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রাইভেটকারসহ ১০ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০২:৩৮ পিএম, ০১ মার্চ ২০১৭

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা থেকে দুটি প্রাইভেটকাসহ ১০ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডিবি পুলিশের ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।   

বুধবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার লিজা পেট্রল পাম্পের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
 
গ্রেফতররা হলেন- এনামুল হক (৪০), মিঠু খান (৫০), হেলাল (৩৬), শেখ মোজাম্মেল হোসেন (৪৪), মনির হোসেন (৩৬), মাসুদ রানা (২৯), মাসুদ করিম (৩২), নূরুল ইসলাম (৩২), নুরুজ্জামান ওরফে মোক্তার (৪৫) ও কুদ্দুছ (৩০)।

এছাড়া একটি ওয়াকিটকি, এক জোড়া হাতকড়া, তিনটি বেতের লাঠি ও  ‘ইত্তেফাক পত্রিকার’ ড্রাইভার মিঠু খান নামের আইডি কার্ড ও হেলাল হোসেন নামক একটি হিউম্যান রাইটসের আইডি কার্ড উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের জানান, দীর্ঘদিন ধরে সোনারর্গাসহ দেশের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে এ চক্রটি সাধারণ মানুষকে জিম্মি করে নগদ অর্থসহ গাড়ি ও মালামাল হাতিয়ে নিতো।

এছাড়া ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীরা ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে গাড়িতে উঠিয়ে নিয়ে টাকা রেখে অজ্ঞান করে ফেলে রেখে যায়।

সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে বেশ কয়েকদিন ধরে সোনারগাঁ থানা পুলিশ এ চক্রটিকে ধরার জন্য কাজ করছিল। বুধবার দুপুরে সোনারগাঁও থানা পুলিশের একাধিক টিম তাদের গ্রেফতার করে।

মো: শাহাদাত হোসেন/এএম/জেআইএম