ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পার্বতীপুরে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০১:৪১ পিএম, ০৭ এপ্রিল ২০১৫

দিনাজপুরের পার্বতীপুরে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ২০১৫ সালের এসএসসির ফলপ্রার্থী। মঙ্গলবার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় সোমবার রাতে পার্বতীপুর মডেল থানায় ছাত্রীর ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলার মন্মথপুর ইউনিয়নের তাজনগর নুনিয়া পাড়া গ্রামের কৃষ্ণা মহতের ছেলে সোহাগ মহতে প্রতিবেশী ওই কিশোরীর সঙ্গে দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। সোহাগ গত ৩০ মার্চ সোমবার দুপুরে ওই কিশোরীর ঘরে ঢুকে। এসময় ওই কিশোরীর বাড়ির লোকেরা সোহাগকে হাতেনাতে আটক করে। এ ঘটনায় গ্রামে তোলপাড় সৃষ্টি হলে ওই ইউনিয়নের মহিলা সদস্য জান্নাতুন খাতুন আপোসের কথা বলে সোহাগকে নিয়ে যান। পরে গত রোববার এলাকার মেম্বাররা স্থানীয় এলাবাসীকে নিয়ে সালিস বৈঠক বসে। বৈঠকে ছেলে পক্ষ মেয়েকে বিয়ে করতে রাজি হয়নি। পরে সোমবার বিকেলে ধর্ষকের শাস্তির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি দেন।

এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আ. হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় মেয়ের ভাই বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষককে গ্রেফতারে চেষ্টা চলছে।

এসএইচএ/এমএএস/আরআই