ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাহস থাকলে নির্বাচনে আসেন, পালাবেন না : নাসিম

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ১২:৪০ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ শান্তিতে আছে। পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ ওঠেছিল। কিন্তু তা মিথ্যা প্রমাণিত হয়েছে। কানাডার কোর্ট বলেছে, বিএনপি একটি সন্ত্রাসী দল।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন হবে ২০১৯ সালে এবং তা হবে শেখ হাসিনার অধীনে। সাহস থাকলে নির্বাচনে আসেন, পালাবেন না। খালি মাঠে খেলতে ভালো লাগে না। আমরা খালি মাঠে খেলতে চাই না।

রোববার দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বাগমারা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, উগ্রবাদীরা গুলশানে বিদেশি নাগরিকসহ মুসলমানদের হত্যা করেছিল। শোলাকিয়া ঈদের জামায়াতে জঙ্গি হামলা করা হয়েছিল। পুলিশ জীবন দিয়ে মুসল্লিদের রক্ষা করেছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য হেলথ কমিউনিটি ক্লিনিক চালু করা হয়। ২০০১ সালে বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে এসব ক্লিনিক বন্ধ করে দেয়।

জেলা সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব মো. সিরাজুল ইসলাম, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ও সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক প্রমুখ।

পরে স্বাস্থ্যমন্ত্রী জেলার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারে সিজারিয়ান অপারেশন কার্যক্রমের উদ্বোধন করেন।

এরপর পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন শেষে উপজেলার গোহারুয়া ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করেন এবং দোলখাড় হাইস্কুল মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী।

মো. কামাল উদ্দিন/এএম/পিআর